`

news

এইচএসসির ফল হতে পারে ১২ ফেব্রুয়ারি

ফেব্রুয়ারী ৫, ২০২২ ১১:৪৩

জালালাবাদ ডেস্ক :: আগামী ১২ ফেব্রুয়ারি এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ করা হতে পারে। ইতোমধ্যে এ সংক্রান্ত একটি প্রস্তাব প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমোদনের জন্য পাঠানো হয়েছে।সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রস্তুতের কাজ শেষ হয়েছে। এজন্য আন্তঃশিক্ষা বোর্ড শিক্ষা মন্ত্রণালয়কে ফল প্রকাশের বিষয়ে অবহিত করেছেন। একই সাথে আগামী ১০ ফেব্রুয়ারির পর যেকোন দিন ফল প্রকাশের কথা জানানো হয়েছে। আন্তঃশিক্ষা সমন্বয় বোর্ডের এমন প্রস্তাবের পর শিক্ষা মন্ত্রণালয় প্রধানমন্ত্রীর কার্যালয়কে বিষয়টি অবহিত করেছেন। এখন প্রধানমন্ত্রীর সম্মতির অপেক্ষায় রয়েছে মন্ত্রণালয়।

news

একাদশে ভর্তির ফল রাতে

জানুয়ারী ২৯, ২০২২ ১১:৩৯

জালালাবাদ ডেস্ক :: একাদশ শ্রেণীতে ভর্তির ফল প্রকাশ করা হবে আজ। রাত আটটায় ভর্তি বিষয়ক ওয়েবসাইটে সেই ফল দেখতে পারবেন ভর্তিচ্ছুরা। এছাড়া নির্বাচিত শিক্ষার্থীদের সরবরাহ করা মোবাইল ফোনেও এসএমএসের মাধ্যমে ফল জানিয়ে দেয়া হবে। এ তথ্য জানিয়েছেন ঢাকা শিক্ষাবোর্ডের কলেজ পরিদর্শক আবু তালেব মো. মোয়াজ্জেম হোসেন।

news

প্রাথমিকের শিক্ষার্থীরা পরবর্তী শ্রেণিতে উঠা নিয়ে যা বলল ডিপিই

নভেম্বার ২৪, ২০২১ ১৩:০৫

জালালাবাদ ডেস্ক :: প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা বর্তমান শ্রেণির রোল নম্বর নিয়েই পরবর্তী শ্রেণিতে উঠবে। সম্প্রতি শিক্ষার্থীদের মূল্যায়ন সংক্রান্ত আন্ত:মন্ত্রণালয়ের বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

news

আগামীকাল গুচ্ছ ভর্তি পরীক্ষার প্রাথমিক বাছাইয়ের ফল

আগষ্ট ২৪, ২০২১ ১৭:২৬

জালালাবাদ রিপোর্ট :: দেশের ২০টি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ সেশনের এবার প্রথমবারের মতো গুচ্ছ ভিত্তিতে ভর্তি পরীক্ষা হতে যাচ্ছে। সমন্বিত ভর্তি পরীক্ষার প্রাথমিক  বাছাইয়ের ফলাফল আগামীকাল বুধবার প্রকাশ করা হবে। শিক্ষার্থীরা দুপুর ১২টায় সমন্বিত ভর্তি পরীক্ষার অফিশিয়াল ওয়েবসাইটে (https://gstadmission.ac.bd) এ ফলাফল জানতে পারবেন। নির্বাচিত শিক্ষার্থীদের মুঠোফোনে খুদে বার্তার মাধ্যমে ফলাফল পাঠানো হবে।

news

প্রকাশিত ফলাফলের পুনর্মূল্যায়ন চায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা

আগষ্ট ১৮, ২০২১ ১৬:০৮

জালালাবাদ ডেস্ক :: জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের চতুর্থ বর্ষের শিক্ষার্থীরা প্রকাশিত ফলাফলে অসন্তোষ জানিয়ে বিশ্ববিদ্যালয়ের সামনে বিক্ষোভ করছে। তাদের দাবি, চতুর্থ বর্ষের ফাইনাল পরীক্ষার ফলাফলে তাদের সঠিক মূল্যায়ন হয়নি। সশরীরে পরীক্ষা দেওয়ার পরও অনেক শিক্ষার্থীকে অনুপস্থিত দেখানো হয়েছে।
Ad