`

news

বানিয়াচং থানা হাজতে আসামীর আত্মহত্যা

ডিসেম্বার ২৭, ২০২৩ ১২:১১

জালালাবাদ ডেস্ক :: হবিগঞ্জের বানিয়াচং থানা হাজতের ভিতর থেকে এক আসামীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাত সাড়ে ৭টার দিকে পড়নের কাপড় দিয়ে শিলিং ফ্যানের সঙ্গে ঝুলে ওই আসামী ‘আত্মহত্যা’ করেন বলে জানান থানার ওসি মো. দেলোয়ার হোসেন। 

news

ক্ষুদ্রমতি কিন্তু মহৎ অতি! 

এপ্রিল ২৬, ২০২৩ ১৮:১৮

মোঃ নূরুজ্জামান:: ঈদুউল ফিতরের পর দিন, শরীরটা আলতু দূর্বল লাগছে। দেহযন্ত্র ঘুমের প্রচন্ড চাপে। প্রফেসর ড. মোহাম্মদ আলী ওয়াক্কাস সোহেল আমার এলাকার ছোট ভাই, তার কর্মপ্রতিষ্ঠান সাস্টের পাশাপাশি দু মহল্লায় আমাদের বসবাস। আমাদের জন্মস্থানটাও পাশাপাশি। সাদাসিধে কিন্তু খুবই মেধাবী পরিবারে সন্তান।

news

শিক্ষার্থীদের প্রযুক্তিনির্ভর ও স্মার্ট করে গড়ে তুলতে হবে: মোহাম্মদ কায়কোবাদ

নভেম্বার ২১, ২০২২ ১১:৫৫

জেলা প্রতিনিধি, হবিগঞ্জ :: ‘তোমার এক বন্ধু যদি একটি বহুতল ভবনের ৭ তলায়, অর্থাৎ ভূমি থেকে ৭০ ফুট ওপরে অবস্থান করে, তাহলে তোমার অপর এক বন্ধু আছে ২২ তলায়। তাহলে সে ভূমি থেকে কতটুকু ওপরে আছে?’

news

হবিগঞ্জ থেকে শুধু সিলেট নয়, ঢাকার বাসও বন্ধ

নভেম্বার ১৮, ২০২২ ১৫:৪৮

জেলা প্রতিনিধি, হবিগঞ্জ :: সিলেটে বিএনপির বিভাগীয় গণসমাবেশের আগে হবিগঞ্জ থেকে দেশের সব রুটে বাস চলাচল বন্ধ আছে। গতকাল বৃহস্পতিবার সংবাদ সম্মেলন করে শুধু হবিগঞ্জ–সিলেট রুটে বাস বন্ধ রাখার কথা বললেও আদতে সব রুটেই বাস চলাচল বন্ধ আছে। এতে সাধারণ মানুষ চরম দুর্ভোগে পড়েছেন।

news

অবৈধ বালু উত্তোলনের দায়ে ৪ লাখ টাকা জরিমানা

নভেম্বার ১৫, ২০২২ ১৮:০৯

জেলা প্রতিনিধি, হবিগঞ্জের :: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে শফিক মিয়া (২৬) নামের এক ব্যক্তিকে চার লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

news

আওয়ামী লীগের দুই সমাবেশ দেখে বিএনপির চোখে অন্ধকার : পরিকল্পনামন্ত্রী

নভেম্বার ১৩, ২০২২ ১৯:৩২

জেলা প্রতিনিধি হবিগঞ্জ :: পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, দেশের ক্ষতি হয় এমন বিধ্বংসী কাজ জনগণই রুখে দেবে। কোনো তারিখ ঘোষণা দিয়ে 'এই হবে সেই হবে' বললে চলবে না। বর্তমান সরকার দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে, যাবে। কেউ তাতে বাধা দিতে পারবে না।

news

হত্যা মামলায় ৩০ বছর পর পুলিশ সদস্যের যাবজ্জীবন

নভেম্বার ১০, ২০২২ ২২:১৩

জেলা প্রতিনিধি, হবিগঞ্জ :: হবিগঞ্জের শাহজিবাজার রেলস্টেশনে যাত্রীকে গুলি করে হত্যার দায়ে রওশন আলী নামে রেলওয়ে পুলিশের এক কনস্টেবলকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। গতকাল বুধবার বি‌কে‌লে হবিগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আজিজুল হক এ রায় দেন। একই সঙ্গে আসামিকে ১০ লাখ টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে।

news

বরাদ্দের ৫ মাস পর ত্রাণের চাল বিতরণ, ওজনে কম দেওয়ার অভিযোগ

নভেম্বার ৮, ২০২২ ১৯:৫০

জেলা প্রতিনিধি, হবিগঞ্জ :: হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা ইউনিয়ন পরিষদে বরাদ্দের পাঁচ মাস পর ত্রাণের চাল বিতরণ করা হচ্ছে। তবে ওজনে চাল কম দেওয়ার অভিযোগ করেছেন অনেকে। এ নিয়ে এলাকায় ক্ষোভ দেখা দিয়েছে। স্থানীয় প্রশাসন বলছে, এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

news

এক দিন পর কুশিয়ারা নদীতে থেকে নিখোঁজ জেলের মরদেহ

অক্টোবার ২৯, ২০২২ ১৬:০০

জেলা প্রতিনিধি, হবিগঞ্জ :: হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলায় বাঁশ তোলার জন্য পুরাতন কুশিয়ারা নদীতে ডুব দিয়ে নিখোঁজ জেলে গিরিন্দ্র দাসের (৪০) মরদেহ উদ্ধার করা হয়েছে।

news

মাধবপুরে শিক্ষকদের নিয়ে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

জুন ২০, ২০২২ ১৬:৩৫

নিজস্ব প্রতিবেদক:: হবিগঞ্জে মাধবপুরে বাল্যবিয়ে প্রতিরোধ, কিশোর-কিশোরীর প্রজনন স্বাস্থ্য, পুষ্টি ও ব্যক্তিগত পরিচ্ছন্নতায় ৩০জন মাদরাসা ও স্কুলের মাধ্যমিক প্রধান শিক্ষকদের নিয়ে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

news

হবিগঞ্জের ৫ প্রতিষ্ঠানকে ৪ লাখ টাকা জরিমানা 

এপ্রিল ২৬, ২০২২ ২০:০১

জালালাবাদ ডেস্ক:: অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য উৎপাদন ও ক্রেতাদের ওজনে কম দেওয়ার অপরাধে হবিগঞ্জের পাঁচটি প্রতিষ্ঠানকে চার লাখ টাকা জরিমানা করেছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার হবিগঞ্জ শহর, মাধবপুর উপজেলা ও শায়েস্তাগঞ্জে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করা হয়।
Ad