`

news

সিলেটে নামাজ পড়াতে যাওয়ার সময় বজ্রপাতে ইমামের মৃত্যু

এপ্রিল ২১, ২০২৪ ১৯:৪৯

জালালাবাদ রিপোর্ট:: সিলেটে মসজিদে নামাজ পড়াতে যাওয়ার সময় বজ্রপাতে এক ইমামের মৃত্যু হয়েছে। হাফেজ কবীর উদ্দিন (৩৫) নামের ওই ইমামের বাড়ি কানাইঘাট উপজেলার বড়চতুল সোনাতলা এলাকায়। তিনি একই এলাকার এবাদুর রহমানের ছেলে। 

news

মানসম্পন্ন শিক্ষা নিশ্চিত করতে শিক্ষকদের ভূমিকা অগ্রগন্য: ভিসি ড. জহিরুল হক

এপ্রিল ২১, ২০২৪ ১৯:৩৭

জালালাবাদ রিপোর্ট:: বেসরকারি বিশ্ববিদ্যালয় মেট্রোপলিটন ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক বলেছেন, “শিক্ষকতা পেশা নয়; ব্রত। একজন শিক্ষক হলেন সমাজ পরিবর্তনের অন্যতম নিয়ামক। শিক্ষকগণ আমাদের পরবর্তী প্রজন্মকে বিশ্বায়ন, চতুর্থ শিল্প বিপ্লব ও জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জসমূহ মোকাবেলা করার যোগ্য করে গড়ে তুলতে ভূমিকা রাখবেন।

news

 জৈন্তাপুরে পিকআপের ধাক্কায় আওয়ামী লীগ নেতার ছেলেসহ নি হ ত ২

মার্চ ৬, ২০২৪ ১১:৪১

 অনলাইন ডেস্ক::  সিলেটের জৈন্তাপুর উপজেলায় বেপোরয়া ডিআই পিকআপের ধাক্কায় দুই মোটারসাইকেলের দুই আরোহী নিহত ও দুইজন আহত হয়েছেন। দুমড়ে-মুচড়ে গেছে মোটরসাইকেল দুটি।  মঙ্গলবার (৫ মার্চ) রাত ১০টার দিকে জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের সামনে এ ঘটনা ঘটে।

news

ডা. মুফাজ্জল হোসেন অসুস্থ, ওপেন হার্ট সার্জারী আজ

ফেব্রুয়ারী ১০, ২০২৪ ১০:৫৩

নিজস্ব প্রতিবেদক:: মানবিক ডাক্তার খ্যাত সর্বজন শ্রদ্ধেয় কানাইঘাটের ডা. মুফাজ্জল হোসেন (এমবিবিএস, এফসিপিএস) অনেক দিন ধরেই অসুস্থ রয়েছেন। প্রায় চার মাস থেকে তিনি হার্টের সমস্যায় ভুগছেন। 

news

রাজনগরে ইয়াবা, গাঁজা ও চোলাই মদসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

জুলাই ১৫, ২০২৩ ১৬:৩৯

জালালাবাদ ডেস্ক::মৌলভীবাজারের রাজনগরে পৃথক অভিযানে ইয়াবা, গাঁজা ও চোলাই মদসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে রাজনগর থানার পুলিশ।  

news

সিলেটে মুষলধারে বৃষ্টি অব্যাহত, পাঁচ দিনের যে পূর্বাভাস

জুলাই ১, ২০২৩ ১৪:০৯

নিজস্ব প্রতিবেদক::  ঈদের আগের দিন থেকে সিলেটের অধিকাংশ স্থানে বৃষ্টিপাত হচ্ছে। আজ শনিবার (১ জুলাই) সকাল থেকেও তা অব্যাহত রয়েছে। মৌসুমি বায়ুর প্রভাবে চলমান বৃষ্টিপাত আরও তিন-চার দিন অব্যাহত থাকবে। একই সঙ্গে কোথাও কোথাও ভারী থেকে অতি ভারী বর্ষণ হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

news

সিলেট সিটি করপোরেশনে ৪২ ওয়ার্ডে নির্বাচিত হলেন যারা

জুন ২১, ২০২৩ ২০:৪৭

নিজস্ব প্রতিবেদক:: সিলেট সিটি করপোরেশনের নির্বাচনের ভোটগ্রহণ শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। বুধবার (২১ জুন) সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণ চলে বিকাল ৪টা পর্যন্ত। ৪২ ওয়ার্ড মোট ২৭২ জন প্রার্থী সাধারণ আসনের জন্য প্রতিদ্বন্দ্বিতা করেছেন। ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এ ভোট দেওয়ার মাধ্যমে ৪২ জন সাধারণ কাউন্সিলর নির্বাচিত করেছেন মহানগরবাসী।

news

৭ নং ওয়ার্ডে কাউন্সিলর হলেন সাঈদ মো. আব্দুল্লাহ

জুন ২১, ২০২৩ ২০:৩০

নিউজ ডেস্ক:: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বহুল আলোচিত ৭ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন সাঈদ মো. আব্দুল্লাহ। তিনি লাটিম প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করেন। এই ওয়ার্ডে মোট প্রার্থী ছিলেন দুজন। লাটিম প্রতীকে সাঈদ মো. আব্দুল্লাহ ১ হাজার ৪৮৬ ভোটের ব্যবধানে বিজয়ী হন। অপর প্রার্থী মো. জাহিদ খান সায়েক।  

news

রেকর্ড ব্যবদানে টানা পঞ্চমবার কাউন্সিল হলেন আজাদ

জুন ২১, ২০২৩ ২০:২৩

নিজস্ব প্রতিবেদক:: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ২০ নম্বর ওয়ার্ডে কাউন্সিল পদে আজাদুর রহমান আজাদ বিজয়ী হয়েছেন। ঐ ওয়ার্ডের মোট চারটির কেন্দ্রে মোট ৩ হাজার ১৩৯ ভোট পেয়েছেন।

news

আনোয়ারুজ্জামানের হাতে নৌকা উদ্ধার, দ্বিগুণ ভোটের ব্যবধানে বিজয়ী

জুন ২১, ২০২৩ ১৯:৫২

নিজস্ব প্রতিবেদক:: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে বড় ব্যবধানে জয়লাভ করে ১০ বছরের ডুবন্ত নৌকাকে উদ্ধার করলেন আনোয়ারুজ্জামান চৌধুরী। তিনি যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, ছিলেন সিসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী। 

news

নাজিরবাজার দুর্ঘটনার প্রাণহানির কারণ জানতে অনুসন্ধানে কমিটি গঠন

জুন ৯, ২০২৩ ২০:২০

জালালাবাদ ডেস্ক:: সিলেটের দক্ষিণ সুরমার নাজিরবাজার (ঢাকা-সিলেট) মহাসড়কে পিকআপ ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১৫ শ্রমিকের প্রাণহানির ঘটনার কারণ অনুসন্ধান ও সুপারিশ প্রণয়নের জন্য তদন্ত কমিটি গঠন করেছে সিলেট জেলা প্রশাসন।
Ad