`

 জৈন্তাপুরে পিকআপের ধাক্কায় আওয়ামী লীগ নেতার ছেলেসহ নি হ ত ২

  • Views: 946
  • Share:
মার্চ ৬, ২০২৪ ১১:৪১ Asia/Dhaka

 অনলাইন ডেস্ক::  সিলেটের জৈন্তাপুর উপজেলায় বেপোরয়া ডিআই পিকআপের ধাক্কায় দুই মোটারসাইকেলের দুই আরোহী নিহত ও দুইজন আহত হয়েছেন। দুমড়ে-মুচড়ে গেছে মোটরসাইকেল দুটি।  মঙ্গলবার (৫ মার্চ) রাত ১০টার দিকে জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের সামনে এ ঘটনা ঘটে।

 দুর্ঘটনায় নিহতরা হলেন- জৈন্তাপুরেরর মোকামবাড়ী এলাকার আলাউদ্দিনের ছেলে শিহাব উদ্দিন (২২) ও জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলির ছেলে ফয়সাল রেজা (১৯)। 

আহতরা হলে- মোকামবাড়ী এলাকার আব্দুল হান্নানের ছেলে পাবেল (১৯) ও মোকামপুঞ্জি  এলাকার খট খাঁশিয়ার ছেলে আর্মি খাশিয়া (১৭)। 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার রাত ১০টার দিকে নলজুরীগামী বেপোরয়া গতির ডিআই পিকআপ (ঢাকা মেট্রো - ন - ১৫ ২৯৯৯) জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের সামনে একে একে দুইটি বাইককে সজোরে ধাক্কা মারে। এতে দুই মোটরসাইকেলের আরোহী শিহাব, ফয়সাল, পাবেল ও আর্মি গুরুতর আহত হলে স্হানীয়রা তাদের উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিহাবকে মৃত ঘোষণা করেন। বাকি তিনজনকে পরে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ওসমানীতে নেওয়ার পর মারা যান আওয়ামী লীগ নেতার ছেলে ফয়সাল রেজা।

দুর্ঘটনায় দুজন নিহতের বিষয়টি সিলেটভিউ-কে নিশ্চিত করেছেন জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)।

এদিকে, দুর্ঘটনার পর বিক্ষুদ্ধ জনতা সিলেট-তামাবিল সড়ক অবরোধ করে। এসময় দীর্ঘ যানযাটের সৃষ্টি হয় এবং ভোগান্তিতে পড়েন যাত্রীসাধারণ। পরে দুই ঘণ্টার প্রচেষ্টায় যান চলাচল স্বাভাবিক করে থানা ও হাইওয়ে পুলিশ। 

user
user
Ad
Ad