`

news

আকাশে যাত্রীবাহী বিমানে গুলি, আহত এক

অক্টোবার ২, ২০২২ ১৯:২৯

আন্তর্জাতিক ডেস্ক :: মিয়ানমারে মাটি থেকে মাঝ আকাশে থাকা একটি বিমানে গুলি করার ঘটনা ঘটে। এই ঘটনায় বুলেটের আঘাতে বিমানের এক যাত্রী আহত হয়ে পড়েন। শুক্রবার সকালে মিয়ানমার ন্যাশনাল এয়ারলাইন্সের একটি বিমানে এই ঘটনা ঘটে, যা মিয়ানমারের রাজধানী নেপিডো থেকে লোইকাউতে যাচ্ছিলো। লোইকাউতে ল্যান্ড করার কিছুক্ষণ আগে বিমানে গুলি ছোড়া হয়।

news

গ্রেফতার হবে না ইমরান খান

অক্টোবার ২, ২০২২ ১৫:২২

জালালাবাদ ডেস্ক :: পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ বলেছেন, সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে গ্রেফতার করা হবে না৷ 

news

ইমরান খানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি 

অক্টোবার ১, ২০২২ ২৩:০৫

জালালাবাদ ডেস্ক :: পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও রাজনৈতিক দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে।

news

হেলিকপ্টার দুর্ঘটনা: ভারতের সেনা সর্বাধিনায়কসহ ১৩ জন নিহত

ডিসেম্বার ৮, ২০২১ ২১:১২

জালালাবাদ ডেস্ক :: ভারতের তামিল নাড়ুর কুন্নুরে হেলিকপ্টার দুর্ঘটনায় দেশটির প্রথম সেনা সর্বাধিনায়ক তথা চিফ অব ডিফেন্স স্টাফ (সিডিএস) বিপিন রাওয়ত মারা গেছেন। তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছিল। সেখানে তিনি মারা যান।

news

দুবাই প্রবাসী স্বামীর দ্বিতীয় বিয়ের ‘প্র্যাংক’, স্ত্রীর আত্মহত্যা

নভেম্বার ১৭, ২০২১ ২০:৩৭

জালালাবাদ ডেস্ক :: স্বামী দ্বিতীয় বিয়ে করেছেন এমন কথা শোনার পর আত্মহত্যা করেছেন পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের এক নারী। কিন্তু দুবাই প্রবাসী স্বামী দাবি করেছেন, তিনি মূলত ভিডিও কলে স্ত্রীর সঙ্গে মজা করে দ্বিতীয় বিয়ের কথা বলেছিলেন। যদিও তার স্ত্রী মজা বুঝতে না পেরে আত্মহত্যার পথ বেছে নেন।

news

‘৪০০ জনের’ ধর্ষণের শিকার এক কিশোরী, অভিযুক্তের তালিকায় রয়েছে পুলিশও

নভেম্বার ১৭, ২০২১ ১২:২২

জালালাবাদ ডেস্ক :: ভারতের মহারাষ্ট্র রাজ্যের বিড় জেলায় ১৬ বছরের এক কিশোরীকে ৪০০ জন ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। এই ঘটনায় কমপক্ষে সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। ভারতের শিশু কল্যাণ কমিটির বরাত দিয়ে মার্কিন সম্প্রচারমাধ্যম সিএনএনের প্রতিবেদনে এমনটি বলা হয়েছে। একটি বিবৃতিতে ভারতের শিশু কল্যাণ কমিটির পক্ষ থেকে জানানো হয়, অভিযুক্তদের মধ্যে দুজন পুলিশ সদস্যের নামও রয়েছে। 

news

বিষাক্ত ফেনায় ছেয়ে গেছে দিল্লির যমুনা

নভেম্বার ১১, ২০২১ ১৮:২২

জালালাবাদ ডেস্ক :: ভারতের রাজধানী দিল্লিতে যমুনার পানিতে ভেসে বেড়াচ্ছে সাদা ফেনা। পানির চেয়ে এখন ফেনাই বেশি নজর কাড়ছে। দূর থেকে এই ফেনা যতটা সুন্দর, বাস্তবে ততটাই ভয়ংকর। পরিবেশকর্মীরা জানিয়েছেন, যমুনার পানিতে অ্যামোনিয়া ও ফসফেটের মাত্রা অনেক বেড়ে গেছে। সে কারণেই এমন ফেনা দেখা যাচ্ছে।

news

১৫ নভেম্বর থেকে ভারতীয় ট্যুরিস্ট ভিসা চালু হচ্ছে

নভেম্বার ৯, ২০২১ ১১:৪৫

জালালাবাদ ডেস্ক :: আগামী ১৫ নভেম্বর থেকে পর্যটন ভিসা চালু করা হবে বলে জানিয়েছেন ভারতীয় হাইকমিশনার বিক্রম দোরাইস্বামী।মঙ্গলবার সকালে ঢাকা থেকে সড়ক পথে নিজ দেশ ভারত ফেরার পথে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর ইমিগ্রেশনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

news

শ্রীলঙ্কায় ড্রোন ক্যামেরায় ভিডিও বানাতে গিয়ে ‘বাংলাদেশি’ আটক

নভেম্বার ৬, ২০২১ ১২:৩০

জালালাবাদ ডেস্ক :: শ্রীলঙ্কার ঐতিহাসিক দাঁত মন্দির এলাকায় ড্রোন ওড়ানোয় এক বাংলাদেশি নাগরিককে আটক করা হয়েছে বলে জানিয়েছে স্থানীয় গণমাধ্যমগুলো। শুক্রবার (৫ নভেম্বর) স্থানীয় সময় সকাল ৮টার দিকে তাকে আটক করে দালাদা মালিগাওয়া পুলিশ ইউনিট।

news

পাকিস্তানে বাস খাদে পড়ে নারী ও শিশুসহ কমপক্ষে ২২ জন নিহত

নভেম্বার ৩, ২০২১ ১৮:২৬

জালালাবাদ ডেস্ক :: পাকিস্তান নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মীরের সুধনোতি জেলা থেকে রাওয়ালপিন্ডিগামী একটি বাস খাদে পড়ে নারী ও শিশুসহ কমপক্ষে ২২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ৮ জন। পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে পাকিস্তানি সংবাদমাধ্যম ডন।

news

স্কুলছাত্রকে উল্টো করে ঝুলিয়ে শাস্তি, প্রধান শিক্ষক গ্রেপ্তার

অক্টোবার ২৯, ২০২১ ২০:২৮

জালালাবাদ ডেস্ক :: ভারতের উত্তর প্রদেশ রাজ্যের মির্জাপুরে বিদ্যালয় ভবনের দোতলার বারান্দা থেকে উল্টো করে ঝুলিয়ে শাস্তি দেওয়া হয়েছে। পরে এ ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে। ঘটনা জানাজানির পর পুলিশ ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষককে গ্রেপ্তার করেছে। প্রধান শিক্ষক নিজেই এমন কাজ করেছিলেন। শিশুটির কান্না ও চিৎকারের শব্দে অন্য শিশুরা ছুটে এসে শিক্ষককে অনুরোধ করে তাকে রক্ষা করে। 
Ad