`

পোরশায় ৭১ টি গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর নতুন বাড়ি ও দলিল হস্তান্তর

  • Views: 258
  • Share:
জুন ২০, ২০২১ ১৬:১৪ Asia/Dhaka

ইসমাইল হোসেন পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃ বাংলাদেশের একটি মানুষ গৃহহীন থাকবে না, এ শ্লোগানকে সামনে রেখে ভার্চুয়ালি এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী গৃহহীনদের মাঝে জমির দলিল ও বাড়ি হস্তান্তর করেন। এ ধারায় পোরশা উপজেলার ৭১ টি পরিবারকে দ্বিতীয় পর্যায়ে নিতপুর ইউনিয়নে ৬৭ টি ও ছাওড় ইউনিয়নের ৪টি বাড়ির দলিলপত্র হস্তান্তরের  উদ্বোধন করা হয়।

আজ রবিবার বেলা সাড়ে ১০ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে গৃহহীন পরিবারের মাঝে জমির দলিল ও বাড়ি হস্তান্তরের শুভ উদ্বোধন করেন।

এসময় উপজেলা হলরুমে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ শাহ মনজুর মোর্শেদ চৌধুরী, উপজেলা নির্বাহি অফিসার মোঃ নাজমুল হামিদ রেজা, আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মোঃ আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন মোল্লা, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ কাজিবুলজিবুল ইসলাম, উক্ত কর্মসূচিতে প্রথম ধাপে গৃহহীনদের মাঝে  টি ঘর হস্তান্তর করা হয়েছিল। চলমান কর্মসূচিতে দ্বিতীয় পর্যায়ে ৭১ টি গৃহহীন পরিবারকে ঘর হস্তান্তর করা হয়। প্রতিটি ঘর পূর্বের ধাঁচেই নির্মাণ করা হয়েছে।

এ ঘর পেয়ে এক গৃহহীন পরিবার মহা খুশি ও প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এতদিন গৃহহীন অবস্থায় অনেক কষ্ট করে বসবাস করছিলেন তারা। এখন নিজের বাড়িতে অবস্থান করতে পেরে সত্যি যেন একটি আশ্রয়স্থল খুঁজে পেলেন। 

user
user
Ad
Ad