`

শিশুদের জনপ্রিয় অনুষ্ঠান সিসিমপুর এর লাইভ শো হলো ঊষা কেজি স্কুলে

  • Views: 922
  • Share:
ফেব্রুয়ারী ৮, ২০২৪ ১১:১০ Asia/Dhaka

মোস্তফা বকস্ রাজনগর, মৌলভীবাজার:: মৌলভীবাজারের রাজনগরে ঊষা কে জি স্কুলে আর ডি আর এস বাংলাদেশ এর সহযোগিতায় অনুষ্ঠিত হলো শিশুদের জনপ্রিয় অনুষ্ঠান সিসিমপুরের লাইভ সু । এতে মঞ্চাভিনয় করেন সিসিৃপুরের জনপ্রিয় একরি, সিকু হালুম ও টুকটুকি। 

৭ ফেব্রুয়ারী বুধবার সকাল ১০ ঘটিকায় ঊষা কে, জি স্কুল মাঠে অনুষ্ঠিত হয় উক্ত অনুষ্ঠান। এসময় ঊষা কে, জি স্কুলের পিটি এল এফ এর সভাপতি আনকার মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজনগর মৌলানা মোফাজ্জল হোসেন মহিলা ডিগ্রি কলেজ অধ্যক্ষ মোঃ তোফায়েল আহমেদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিসিমপুর প্রজেক্টের মৌলভীবাজার জেলা কোঅডিনেটর মোঃ জিল্লুর রহমান, বাংলাদেশ কিন্ডারগার্ডেন এসোসিয়েশন রাজনগর উপজেলা শাখার সভাপতি ও শাহপরান রঃ একাডেমির প্রধান শিক্ষক মোঃ হারুনুর রশীদ, যুগ্ম-সাধারণ সম্পাদক রিংকু চন্দ্র দাস, সাংগঠনিক সম্পাদক মোঃ দিলাল মিয়া ঊষা কে, জি স্কুলের অভিভাবক জাকির বকস্, এমরান বকস্,আহমদ মিয়া, কমরুননেছা একাডেমির সভাপতি মোঃ শাহাজান মিয়া, প্রতিষ্ঠাত মোঃ আব্দুরব। এছাড়াও উপস্থিত ছিলেন সিসিমপুর ও আর ডি আর এস বাংলাদেশ এর সম্মানিত সকল কর্মকর্তা বৃন্দ ।

উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করে রাজনগরের সুনাম ধন্য কে জি স্কুল কমরুননেছা একাডেমির শিক্ষক ও শিক্ষার্থী, কদমহাটা শিশু একাডেমি শিক্ষক ও শিক্ষার্থী, কদমহাটা জে সি একাডেমির শিক্ষক ও শিক্ষার্থী, কদমহাটা সাহ রুকন উদ্দিন রহঃ একাডেমির শিক্ষক ও শিক্ষার্থী, আব্দুল মুক্তাদির একাডেমির শিক্ষক ও শিক্ষার্থী, পাতাকুঁড়ি কিন্ডারগার্টেন এর শিক্ষক ও শিক্ষার্থী, আদর্শ শিশু শিক্ষা একাডেমির শিক্ষার্থী ও শিক্ষক বৃন্দ, ক্রিয়েটিভ একাডেমির শিক্ষার্থী ও অভিভাবক,সহ ঊষা কে, জি স্কুলের শিক্ষার্থী ও অভিভাবক বৃন্দ।

user
user
Ad
Ad