`

কাপ নেয়ে দেশে ফিরছেন এশিয়ার যুবা চ্যাম্পিয়নরা, বিসিবির নেই কোনো আয়োজন 

  • Views: 271
  • Share:
ডিসেম্বার ১৮, ২০২৩ ১২:৫৫ Asia/Dhaka

জালালাবাদ ডেস্ক :: আরব আমিরাত থেকে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ জয় করা সেই দলটা আজ সোমবার দেশের মাটিতে পা রাখছে। স্থানীয় সময় বিকেল চারটা ত্রিশ মিনিটে হযরত শাহাজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পা রাখবে এশিয়া কাপ জয়ী ক্রিকেটাররা। দলের সঙ্গে ফিরছেন কোচিং স্টাফের সকল সদস্যরাও।

তবে পুরো আসরে অনবদ্য পারফর্ম করা অনূর্ধ্ব-১৯ দলকে বরণ করে নিতে বিসিবির পক্ষ থেকে কোনো আয়োজনের খোঁজ এখন পর্যন্ত জানা যায়নি। 

ফাইনালে সংযুক্ত আরব আমিরাতকে ১৯৫ রানের ব্যবধানে হারিয়ে প্রথমবার অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের শিরোপা ঘরে তুলেছে মাহফুজুর রহমান রাব্বীর দল।  অসাধারণ নৈপুণ্যে বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে স্মরণীয় এক অধ্যায় যুক্ত করেছে যুবারা। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের টুর্নামেন্টে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে তারা।


ক্রিকেটে এশিয়ার শ্রেষ্ঠত্ব এর আগে একবারই পেয়েছিল বাংলাদেশ। সেটা এসেছিল নারী দলের হাত ধরে। এবার সেই পথে হাঁটল জুনিয়র টাইগাররা। ১৯৮৯ সালে প্রথম বার অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ অনুষ্ঠিত হয়েছিল। সেই থেকে ২০২১ সাল পর্যন্ত সময়ে বাংলাদেশ এর কোনো ট্রফি জিততে পারেনি। তেইশ সালে এসে ভাঙল ট্রফিখরা। এর আগে ২০২০ সালে ছোটদের হাত ধরেই এসেছিল বিশ্বকাপের শিরোপা। 

এদিকে বিসিবির এমন নীরব ভূমিকায় হতাশ বাংলাদেশী ভক্ত সর্মথরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে  ছাদখোলা বাসের সংবর্ধনা দেওয়ার জন্য অনেকেই দাবি জানিয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শামীম আহমেদ নামে একজন কন্টেন্ট ক্রিয়েটর বলেন, বিজয়ের মাসে আমাদের জুনিয়র টাইগাররা আরেকটা বিজয়ের উৎসব করতে যাচ্ছে। তাদের জন্য ছাদখোলা বাসের ব্যবস্থা করা হোক। তারা সেই বাসে করে পুরো বাংলাদেশে বিজয় উৎসব করবে।

user
user
Ad
Ad