`

বাড়িওয়ালিকে হত্যার পর ধর্ষণ, শিক্ষক কারাগারে

  • Views: 329
  • Share:
জুন ৩০, ২০২৩ ২০:৪০ Asia/Dhaka

বিশেষ প্রতিনিধি, বরগুনা:: বরগুনার বেতাগীতে বাড়িওয়ালিকে (৫০) হত্যার পর ধর্ষণের দায়ে ভাড়াটিয়া মাদরাসা শিক্ষক আবদুর রহমান জুয়েলকে জেলহাজতে পাঠানো হয়েছে।

শুক্রবার (৩০ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা জেলা পুলিশের গোয়েন্দা শাখার ওসি শহিদুল ইসলাম খান। 

জানা যায়, ছেলেদের সঙ্গে ঢাকায় থাকতেন হত্যাকাণ্ডের শিকার হওয়া ওই নারী। তার বাড়িতে ভাড়া থাকতেন মোকামিয়া মাদরাসার শিক্ষক জুয়েল। তিনি ওই নারীর বাড়ি

দেখাশোনাও করতেন। সম্পত্তি দখল করতে গত শুক্রবার (২৩ জুন) রাতে ওই নারীকে হত্যা করেন জুয়েল। পরে এ ঘটনাকে ডাকাতি বলে গুজব রটাতে থাকেন তিনি। 

এ ঘটনায় নিহতের পরিবার একটি মামলা দায়ের করে। মামলার তদন্ত করে ডিবি পুলিশের একটি দল। এ সময় সন্দেহজনক মনে করে শিক্ষক জুয়েল ও তার স্ত্রীকে আটক করে ডিবি। আটকের পর জুয়েল এ ঘটনার দায় স্বীকার করেন। পরে তাকে আদালতে পাঠানো হলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। এ ঘটনায় জুয়েলের এক সহযোগীকেও গ্রেফতার করা হয়েছে।

জানতে চাইলে ওসি শহিদুল ইসলাম খান বলেন, বেতাগী উপজেলায় ক্লুলেস এই হত্যাকান্ডটি ঘটে গত শুক্রবার। ভাড়াটিয়া নিজেই খুন করে ডাকাতি বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করেন। আমরা ভাড়াটিয়া মাদরাসা শিক্ষককে আটক করে জিজ্ঞাসাবাদ করি। তিনি হত্যার পর ওই নারীকে ধর্ষণ করেছেন বলে স্বীকার করেন। তিনি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে  পাঠানো হয়েছে।

user
user
Ad
Ad