`

শরীর নিয়ে ১৪০ কেজি ওজনের তারকা যা বললেন

  • Views: 742
  • Share:
জানুয়ারী ১৭, ২০২৩ ১৭:৩৯ Asia/Dhaka

জালালাবাদ ডেস্ক: আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকেই আলোচনায় রাকিম কর্ণওয়াল। ওয়েস্ট ইন্ডিজের এই তারকা ক্রিকেটার নিজের পারফরম্যান্সের তুলনায় শরীর নিয়েই বেশি আলোচিত। 

ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফোর ‘ক্রিকেট মান্থলি’ ম্যাগাজিনে কয়েকজন স্বাস্থ্যবান ক্রিকেটারের সাক্ষাৎকার প্রকাশ করা হয়েছে। অতিরিক্ত ওজন নিয়ে কার কী অভিজ্ঞতা, এখানে তা বর্ণনা করা হয়েছে। 

২০১৯ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকেই ১৪০ কেজি ওজনের কর্ণওয়ালকে নিয়ে ট্রল হচ্ছে। 

নিজের শরীর নিয়ে ক্যারিবীয় এই অলরাউন্ডার বলেন, ‘আমার শরীরের গঠন পরিবর্তন করতে আমি পারব না। আমি বেশি লম্বা বা বেশি বড়, আমি এটাও বলতে পারছি না। সবাই খাটো হয় না, স্লিমও হয় না। শুধু আমার দক্ষতাই দেখাতে পারব আমি।’

শুধু কর্ণওয়ালই নন, এ তালিকায় আছেন পাকিস্তানের আজম খান। দুই বছর আগে তিনি ৩০ কেজি ওজন কমিয়েছিলেন। তখন তার বাবা মঈন খান বলেছিলেন, তুমি কি পাগল হয়ে গেছ? তুমি কেন এমনটি করছ? এটাই আজমকে অনেক বেশি অনুপ্রাণিত করেছিল বলে কয়েক দিন আগে ক্রিকেট মান্থলিকে জানিয়েছেন। 

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলমান নবম আসরে খেলতে এসেই প্রথম সেঞ্চুরি করে আলোড়ন তৈরি করেন আজম খান। খুলনা টাইগার্সের হয়ে বিপিএলের নবম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ৫৮ বলে ১০৯ রানের অনবদ্য ইনিংস খেলেন।

user
user
Ad
Ad