`

ভূতের বাড়ি!

  • Views: 1585
  • Share:
ডিসেম্বার ১০, ২০২২ ১৮:১১ Asia/Dhaka

আহনাফ যাহিন:: সবুজে ঘেরা সুন্দর গ্রাম। সেই গ্রামে দোতলা বিশাল ডুপ্লেক্স বাড়ি।এ বাড়িতে থাকে অনেক মানুষ। বাড়ির পেছনে ঘন জঙ্গল। জঙ্গলকে সবাই ভয় পায়।বাড়ির বাচ্চাদের মধ্যে সবচেয়ে ছোট শিশুর নাম রতন।রতনের এ জঙ্গলকে ঘিরে অনেক আগ্রহ। সে জানতে চায় ভিতরে কি আছে? 

অনেক বছর  আগে একজন এই বনে গিয়েছিল, সে আর ফিরে আসেনি। তার খোঁজে পুলিশ বনে ঢুকলো তারা ও আর ফিরে আসেনি। পুলিশদের উদ্ধারে আরো পুলিশ গেল তারা ও আর ফেরেনি। এরকম আরো অনেক ঘটনা আছে। বাচ্চাদের এই জঙ্গলে যাওয়া নিষেধ। এমনকি বড়রা ও ওখানে দিনে-রাতে কখনো যায় না।

শোনা যায় এ  জঙ্গলে ভূতের বাস। এসব নিয়ে ভাবছে যখন রতন, তখন তার মায়ের ডাক পড়লো। সেদিনের মত রাতের খাবার  খেয়ে ঘুমিয়ে পড়ল রতন। সকাল হলো। এ নিয়ে আবার তার ভাবনাচিন্তা শুরু হলো। ভেতরে কী আছে তা না দেখলে তার শান্তি হবেনা। রতন তার বন্ধু ফাহাদের সাথে এ বিষয়ে কথা বললো। শেষে সিদ্ধান্ত হলো যে কাল সকালে জঙ্গলে তারা যাবে। কিন্তু বিকালে শোনা গেল আরেকজন নিখোঁজ! রতন ও তার বন্ধু খুব ভয় পেয়ে গেল।তারা বনে যাওয়ার পরিকল্পনা বাদ দিল।

মাসখানেক কেটে গেল। তাদের ভয় কমলো। এবার তারা জঙ্গলে রওয়ানা দিল। তখন মাঝরাত তাদের বুক ধরফর করছে।  হঠাৎ তারা একটা ছায়া দেখতে পেল যা খুব দ্রুত নড়াচড়া করছে। তারা  জোরে চিৎকার দিল। তারা বের হওয়ার চেষ্টা করছে।

পথ হারিয়ে ফেলল।ফাহাদ বললো এখন কি হবে? রতন বললো  জানিনে।  ঠিক তখন ই তারা অদ্ভুত হাসি শুনতে পেল! রতন বললো কে? তারা শুনতে পেলো কে যেন বলছে আমি এ জঙ্গলের সব আত্মার বাদশা।ভয় পেল। এবং  রতন ফাহাদ বাড়ি ফিরে এসব সবাইকে শোনালো। এবং প্রতিজ্ঞা করল আর কখনো সেখানে যাবেনা।

আহনাফ যাহিন:

শ্রেণী- চতুর্থ , ব্লু বার্ড স্কুল এন্ড কলেজ, সিলেট।

user
user
Ad
Ad