`

রহস্যময়ী এলিয়েন!

  • Views: 2322
  • Share:
জুলাই ৯, ২০২২ ১৫:০৭ Asia/Dhaka

আহনাফ যাহিন:: ওরা খুবই ভালো বন্ধু। ফ্র্যাংক টম এবং উয়িলিয়াম। তারা ভাবল জঙ্গলে ঘুরতে যাবে। একটি গাড়ি নিয়ে তারা জঙ্গলে গেল। ভালোই  সময় পার করছিল।হঠাৎ মাঝ পথে গাড়ি নষ্ট হয়ে গেল।গাড়ি কোনমতে ই সচল হচ্ছে না। এ রাস্তায় মানুষের আনাগোনা কম। দুর দিগন্তে কোন মানুষের বাস নেই। তারা খুবই  আতঙ্কিত হয়ে গেল। ফ্র্যাংক সাহায্য পাওয়ার আশায়  জঙ্গলের অনেক গভীরে ঢুকলো। কিছু খুঁজে পেল না। সে চলে যাবে এমন সময় দেখতে পেল একটা ইউ এফ ও। সে ভাবল ভেতরে মানুষ থাকবে । খুব আশা নিয়ে ভিতরে গেল। 

ভিতরে খুবই ভয়ঙ্কর একটা এলিয়েন কে দেখলো। ভয়ে দৌড়  দিয়ে বন্ধুদের কাছে চলে গেল। সে এত ভয় পেলো যে, কথা ই বলতে পারছেনা। কোনমতে এলিয়েনের কথা তাদের বলল। তারা হেসে উড়িয়ে দিল। কিন্তু ফ্র্যাংক কে ভয়ে কাতর দেখাচ্ছিল।

তারা ও ইউ এফ ও দেখতে গেল।ইউএফ ও কে পেয়ে ভেতরে ঢুকলো। এখানকার দরজা নিজে নিজে খুললো আর বন্ধ হলো। সামনে অনেক বাটন আর একটা বড় স্ক্রিন। তারা ভিডিও রেকর্ড করা শুরু করল। চিৎকার শুনতে পেল। তারা বের হওয়ার চেষ্টা করতে লাগলো।কিন্তু দরজা খুললো না।সামনে ভয়ঙ্কর একটা প্রাণী দেখতে পেল। যাকে আমরা এলিয়েন বলি। দরজার সামনের বাটন গুলোতে অনেক টিপাটিপি করল। দরজা যখন প্রায় খুলে গেল তখন এলিয়েন তাদের ধরে বন্দি করে ফেলল। 

স্পেসশিপের সকল এলিয়েন তাদের ভাষায় মিটিং করলো। তাদের কথার অনুবাদ এ একজন বলল আমরা এক গ্রহ থেকে আরেক গ্রহে যাচ্ছিলাম।মাঝপথে এই গ্রহ দেখতে পেলাম।ভাবলাম এই গ্রহটি নিয়ে গবেষণা করা যাবে। তোমরা বলো কোন নতুন প্রাণীর সন্ধান পেয়েছে কি? একজন বলল আমি স্পেসশিপের মধ্যে তিনটা অদ্ভুত প্রাণী পেয়েছি । তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল। আমি তাদের আটকে রেখেছি। নেতা এলিয়েন বললো তাদের দেখাও।সে বন্দি করা তিনজনকে দেখালো।নেতা বলল খুব ভালো কাজ করেছ। আমরা এ গ্রহে হামলা করবো।

এই প্রাণীর নাম জানতে হবে। জিজ্ঞেস করো তারা নিজেদের কি বলে। উত্তর আসলো মানুষ। তিন বন্ধু অনেক কষ্টে পালিয়ে গেল। তারা বুঝতে পারল পৃথিবী বিপদের মুখে। পুলিশকে জানাতে প্রমাণ হিসেবে রেকর্ডিং দেখালো। পুলিশ দেখে বুঝতে পারলো এটা এডিটিং না।মিডিয়াতে এটা ছড়িয়ে গেল।পুলিশ বাহিনী অনেক জনবল নিয়ে স্পেসশিপের জায়গায় গেল।মানুষ নিজের চোখকে বিশ্বাস করতে পারছে না। ভিনগ্রহের প্রাণীরা তাদের আধুনিক অস্ত্র দিয়ে হামলা চালালো। মানুষরা ও পাল্টা হামলা চালালো। তাদের অস্ত্র বেশি শক্তিশালী নয় এলিয়েনদের তুলনায়। খুব কঠিন যুদ্ধের পর মানুষ হার মানলো। মানুষকে জিম্মি করলো। অনেক বড় অস্ত্র ভান্ডার হল। এলিয়েনরা  পৃথিবীকে দখল করে ফেলল। এবং পৃথিবীর মানুষেরা এলিয়েনের কথায় চলতে শুরু করল।

আহনাফ যাহিন 
শ্রেণী- চতুর্থ, ব্লু বার্ড স্কুল এন্ড কলেজ, সিলেট।

user
user
Ad
Ad